রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩

অনলাইনে সহজে আয়ের জেনুইন এবং ট্রাস্টেড সাইট (পেমেন্টপ্রূফ সহ)

ClixSense….এটি একটি পিটিসি(পেইড টু ক্লিক)সাইট যাকে বলা হয়মাদার অব দি অল পিটিসি ২০০৭ সালের ফেব্রুয়ারী মাস থেকে   পর্‍্যন্ত  এরা প্রায় ৩১ লাখ মেম্বারকে ৫০ লাখ ইউ.এস ডলার প্রদান করেছে সাইট থেকে আয় করতে চাইলে প্রথমেই আপনাকে রেজিস্ট্রেশন করে মেম্বার হতে হবে দুই ধরণের মেম্বারশীপ সুবিধা এরা দিয়ে থাকে……….
) ফ্রি-মেম্বার
) প্রিমিয়াম-মেম্বার (এই মেম্বারশীপ আপনাকে ১৭ ডলার দিয়ে বছরের জন্য কিনতে হয় আর ২ বছরের জন্য লাগে ৩০ ডলার।)

এই সাইট থেকে আয়-করার পদ্ধতিগুলো হলো:
1)   ভিউ এ্যাডএই সেকশনে আপনাকে কেবলমাত্র নিদিষ্ট এ্যাড ক্লিক করে দেখতে হয় প্রতিটি এ্যাড ভিউের জন্য আপনি পাবেন সর্ব্বোচ্ঢ  $ 0.02 থেকে সর্বনিন্ম $ 0.001 অর্থাৎ সেন্টের ১০ ভাগের ভাগ
(নোট…১০০ সেন্ট = ডলার)

2)   ক্লিস্কগ্রিড…. এটি একটি লটারি গেমের মতো

একটি বড় বক্সের মধ্যে সর্বোমোট ৬০০ টি ছোট ছোট ঘর থাকে আপনি ইচ্ছামতো যে কোন ঘরে ক্লিক করতে পারেনক্লিক করার পর নতুন একটি পেজ ওপেন হবে এবং আপনাকে ১০ সেকেণ্ড অপেক্ষা করতে হবে


অতপর আপনি বুঝতে পারবেন আপনি বিজয়ী হয়েছেন কিনা । ফ্রি-মেম্বাররা ক্লিস্কগ্রিড এ প্রতিদিন সর্বোমোট ৩০ টি ক্লিক করার সূযোগ পাবেন আর প্রিমিয়াম-মেম্বার রা সর্বোমোট ৬০টি ক্লিক করার সূযোগ পাবেন । এখানে বিজয়ী হলে রয়েছে সর্বোচ্চ দশ ডলার থেকে সর্বনিন্ম দশ সেন্ট পুরষ্কার।

3)   টাস্কঃ এটি সবচেয়ে পোটেনশিয়াল আরনিং সেকশন এই সাইটের। এখানে রয়েছে Crowd Flower এর বিভিন্ন ছোট ছোট কাজ।  এই সেকশন থেকেই আপনি সর্বাপেক্ষা বেশী আয় করতে পারবেন। তবে এখান থেকে আয় করতে চাইলে আপনাকে অবশ্যই ইংরেজীতে দক্ষ হতে হবে।

4)   অফার: এরপরে রয়েছে অফার সেকশন। এটি আবার ৫টি সাব-সেকশনে বিভক্ত।যথা ক্লিস্ক অফার, সুপারসনিক এ্যাড, ম্যাটোমি, টোকেন এ্যাড এবং সুপার রিওয়াড। তবে দুঃখের বিষয় অধিকাংশ অফারই আমাদের দেশের জন্য প্রযোজ্য নয়।
এইসব আরনিং সেকশনগুলোকে নিয়েই ব্যবহারকারীদের জন্য রয়েছে প্রতিদিনের চেকলিস্ট বোনাস। 

চেকলিস্ট বোনাস পাওয়ার জন্য প্রতিদিন কমপক্ষে ২টি এ্যাড ক্লিক, ২০টি ক্লিস্কগ্রিড বক্সে ক্লিক, ১০টি টাস্ক অথবা ২টি অফার কমপ্লিট বা 1টি অফার ৫টি টাস্ক কমপ্লিট এবং কমপক্ষে 1টি  ফোরাম পাতা ভিসিট করতে হবে

ক্লিকসেন্সে আপনার উপার্জিত আয় নূন্যতম ৮ ডলার (ফ্রি-মেম্বার এর ক্ষেত্রে) এবং ৬ ডলার (প্রিমিয়াম-মেম্বার এর ক্ষেত্রে) হলেই উত্তোলনযোগ্য হবে। টাকা উত্তোলন করতে পারবেন পেপ্যাল বা পেইজা একাউন্টের মাধ্যমে এবং এটি একটি তাতক্ষণিক উত্তোলন ব্যবস্থা ।

ক্লিকসেন্সে রয়েছে শুধু ডিরেক্ট রেফারেল ব্যবস্থা, অন্য পিটিসি সাইটগুলোর মতো এটি কোন রেন্টেড রেফারেল ব্যবস্থা সমর্থন করে না সাইটিতে জয়েন করতে চাইলে এখানে ক্লিক করুনধন্যবাদ সবাইকেহ্যাপী আরনিং!!!

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন