সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৩

@@@ Facebook থেকে টাকা income করেন খুব সহজে @@@

Make money with facebook and Twitter,youtube like,photo facebook,traffic website,tutorialHD  

Make money with facebook and Twitter,youtube like,photo facebook,traffic website,tutorialHD
যে ভাবে পাবেন আপনি Facebook থেকে ইউরো । আজ আমি ১৫ ইউরো পেয়েছি তাই আপনাদের আজ বলবো কি ভাবে আমি ইউরো টা পেলাম । খুব সহজ ভাবে ফান নামক একটি Social Media Sites আছে এখানে ফেছবুক , টুইটার , গোগল , ইউটোব , ট্রফিকস এড থাকে আপনাকে শুধু এগুলো লাইক করতে হবে । আর এই ইউরো পাবেন পেজার মাধ্যমে বাংলাদেশের যে কোন ব্যাংক থেকে ।

 
Payment Proof :

Make money with facebook and Twitter,youtube like,photo facebook,traffic website,tutorialHD

Make money with facebook and Twitter,youtube like,photo facebook,traffic website,tutorialHD


আমি পেজা থেকে যে ইউরো পেয়েছি তা ছবিতে দেখানো হলো । ১ টি আইডি থেকে আপনি মাসে ১৫ ইউরো বাংলা ১৫০০ টাকা পাবেন আপনি চাইলে ১০০ টা আইডি খুলতে পারবনে এই কাজে ৫ পয়সা দরকার হয় না আমি ৪ টা আইডিতে কাজ করি মাসে ৪৫০০ টাকা পায় জীবনে অনেক ঠেকা খাইছি এবার পেলাম আসল জিনিস তাও আবার ফ্রি । এই সাইট  reg: করতে 

Click This link And Create Account


সরা সরি Create a new account পেজ পাবেন । Payza সাইন আপ করতে এই লিংকে

Click Here To Sign Up Payza Account



এই খানে যান সরা সরি সাইন আপ পাবেন ।
!!!!!! কি ভাবে কাজ করবেন নিচে ছবি আকারে দেওয়া আছে যা দেখলে পানির মত সহজ হবে । facebook ,এবং twitter এ ৫ জন friend থাকতে হবে না হলে add আসবে না ।

এটা কোন ভুয়া সাইট নয় । (মাসে নেট বিলটা তো আসবে ) । তো ভাই আর দেরি কিসের এখনি শুরু করুন ।

প্রথমে একটি নতুন account 

Click This link And Create Account

 ‍করুন  তার পর নিচে অনুসরণ করুন । অথবা উপরে MAKE MONEY WITH Facebook  ছবি তে   Click করে sign up করতে পারেন তার পর নিচে অনুসরণ করুন । আপনার  facebook চালু করুন তার পরfacebook  tube থেকে কেটে দিন । logout করবেন না ।

login করার পর আপনি দেখতে পাবেন setup 1) connect your facebook account আপনি ও খানে click   করুন  নিচের ছবির মতো পেজ আসবে ।


1. Steps..............


2. Steps...............


3. Steps...............


4. Steps...............


5. Steps...............


6. Steps...............


7. Steps...............


8. Steps...............


9. Steps...............



সকাল ৮-১১.৩০  ও রাত ১০ টার পর থেকে ভাল কাজ পাওয়া যায় ।তা ছারা সব সময় কাজ থাকে  ।

বি:দ্র :  facebook ও twitter ৫ জন করে friend  থাকতে হবে  না হলে কাজ হবে না । জানা দরকার !  এখানে add এসে বসে থাকে না your Account এ   facebook/twitter/youtube/google+\traffic যে কোন একটিতে click করে  add আদায় করুন  । youtube/traffic এ কোন account দরকার নেই . youtube vido তে click করুন ৩০ sec: কমতে শুরু করবে vido page add টি - করে দিন ৩০ sec:  শেষ হলে get credits লেখা আসবে ও খানে click করুন ০.৪ যোগ হবে ।৫ টা add এ ১ টাকা দেয় । আর traffic এর কাজ আরো সহজ traffic এর add এ click করুন নতুন  tub open হয়ে  add আবে ১৫ sec: সময় নেবে    get credits লেখা আসবে ওখানে click করুন ০.৪ যোগ হবে এবার page টি কেটে দিন। ৫ টাই add এ ১ টাকা দেয় । যদি ১ টা আইডি থেকে মাসে ১৫০০ টাকা আসে তা কতো  তাও আবার ফ্রি তে নেট বিল টা তো হবে । আমি ৩ টা আইডি তে কাজ করি মাসে ৩২০০-৩৬০০ টাকা আসে ।  ( আপনি ১০০ টা আইডি খুলতে পারবেন সব ফ্রি ) মনে রাখবেন পরিশ্রম সৌভাগ্যের প্রসূতি কাজ করুন টাকা নিন । আপনি ১০০% টাকা পাবেন ।

কোন প্রব্লেম হলে Comments করেন ।01934809223

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন